Monday, October 28, 2019

Ishwar | ঈশ্বর | ViKiNGS free mp3 download

Ishwar | ঈশ্বর | ViKiNGS

CLICK HERE TO DOWNLOAD FREE MP3



যদি হুট করে একা হওয়া যেতো
আকাশের মতো
আমি চুপ করে চোখে জল নিতাম
ইচ্ছে যতো

আমি এখনও ভুলের ঘোরে খুঁজি
চেনা পথের বাঁক

যদি ভুল করে ফের শোনা হতো
প্রিয় সে ডাক
আমি দেখতে চাইনি তাকে শেষবার, অনড়
আমি মানতে চাইনি তাকে নিথর


ঈশ্বর ! তুমি সযতনে রেখো তাকে
সে বড় অভিমানী, চাপা বুকে
ফিরে গেছে রোদ নেভার আগেই
ঈশ্বর ! আজও অনুতাপে ধুকছে সব
বোবা হাহাকারে চোখ নীরব
বলা হয়ে ওঠেনি তাকেই -
"বিদায়"


কত গল্পরা চোখে জেগে থাকে
শহর শহরে
যত চাওয়া না চাওয়ায় আস্কারা
হিসেবের ভীড়ে
আজও মন বলে সেই হাত কাঁধে
ছায়ায় জড়িয়ে
আর শাসনে বারনে তার কথা
সময় সময়ে
আজও উৎসবে কোলাহলে
খুঁজে যাই চেনা স্বর
আমি মানতে চাইনি তাকে - নিথর


ঈশ্বর ! তুমি সযতনে রেখো তাকে
সে বড় অভিমানী, চাপা বুকে
ফিরে গেছে রোদ নেভার আগেই
ঈশ্বর ! আজও অনুতাপে ধুকছে সব
বোবা হাহাকারে চোখ নীরব
বলা হয়ে ওঠেনি তাকেই -
"তুমি ক্ষমা করে দিও আমায়" ...

0 comments: